সংবাদ শিরোনাম :
‘সরকারের ষড়যন্ত্রের পরও জামিন পাবেন খালেদা জিয়া’

‘সরকারের ষড়যন্ত্রের পরও জামিন পাবেন খালেদা জিয়া’

'সরকারের ষড়যন্ত্রের পরও জামিন পাবেন খালেদা জিয়া'
'সরকারের ষড়যন্ত্রের পরও জামিন পাবেন খালেদা জিয়া'

লোকালয় বার্তাঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, খালেদা জিয়ার জামিন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন খালেদা জিয়া জামিন পাবেন এবং মুক্ত হয়ে আসবেন। জেল থেকে বের হলে খালেদা জিয়ার জনপ্রিয়তা আরো দ্বিগুণ হবে।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ন্যাশনাল পিপলস পার্টি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, সরকারকে একদিন না একদিন বিদায় নিতে হবে। আমাদের নেতাকর্মীদের সন্দেহজনক কোনো কিছুতে ধরে মামলা দেওয়া হচ্ছে। এদিকে হলমার্ক, ডেসটিনি ও শেয়ারবাজার থেকে হাজার হাজার কোটি টাকা লোপাট হয়েছে। এতে কারো বিচার হয়নি।

তিনি বলেন, বর্তমান সরকার শেষ সরকার নয়। এ সরকারের আমলে কোন মন্ত্রী, কোন এমপি, কোন ব্যবসায়ী তাদের মদদপুষ্ট- এমনকি জেলা পর্যায়ের নেতারা কত টাকা দুর্নীতি করেছেন তার হিসাব হবে। সবকিছুর জবাব দিতে হবে।

তিনি আরো বলেন, এই সরকারের আমলে আমি দুবার জেলে গেছি। আমি এ পর্যন্ত ৮ বার জেলে গেছি। সুতরাং জেলে যাওয়ার ভয় আমার নেই।

নির্বাচন কমিশন সম্পর্কে বিএনপির এ শীর্ষ নেতা বলেন, আমরা সরকারি দলের প্রচারের বিষয়ে চিঠি দিয়েছি। কিন্তু পত্রিকায় দেখলাম তারা জবাব দিয়েছে, তফসিল ঘোষণার পর তারা দায়িত্ব গ্রহণ করে। কিন্তু আমাদের দেশে তফসিল ঘোষণা হয় দেড় মাসে আগে। কিন্তু এ অল্প সময়ে কি প্রশাসনকে ঢেলে সাজানো যায়?

এ সময় আরো উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব মো. ফরিদ উদ্দিন, জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com